বড়াইগ্রামে গাছ ও ফসল নষ্ট করে শত্রুতার শোধ

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শত্রুতা করে কৃষকের ফলধরা ১৫টি সুপারি গাছ ও জমির মশুর ফসল নষ্ট করার অভিযোগ উঠেছে। রোববার বিকেলে উপজেলার নিশ্চিতাপুর গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার জমির মালিক বাদি হয়ে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ক্ষতিগ্রস্থ কৃষকের নাম শাহীনুর ইসলাম (৪০)। তিনি গুরুদাসপুর উপজেলার রওশনপুর গ্রামের বাসিন্দা।
অভিযোগ সুত্রে জানা যায়, শাহিনুর ইসলাম ও অভিযুক্ত শহিদুল ইসলার সম্পর্কে সহদর ভাই। শাহিনুর ইসলামের সাথে তার ভাইয়ের জাল দলিলের মামলা আছে। তারই শত্রুতা করে শাহিনুরের রোপন করা ১৫টি সুপারি গাছ ও এক বিঘা জমির মশুর নষ্ট করে দিয়েছে।
শাহিনুর ইসলাম বলেন, আমার ভাইয়ের সাথে অন্য একটি জমির নিয়ে জাল দলিলের মামলা আছে। সেই মামলায় তদন্ত কারী কর্মকর্তার প্রতিবেদনে জাল দলিল প্রমানিত হয়েছে। যার কারনে আমার ভাই শত্রুতা করে আমার সুপারি গাছ ও মশুর ফসল নষ্ট করেছে।
প্রতিবেশী কৃষক আব্দু গেলে মলতিন বলেন, আমি পাশে কৃষি কাজ করতে ছিলাম। আমার সামনেই শহিদুল ও তার স্ত্রী কন্যা মিলে সুপারি গাছ কেটে ফেলে।
অভিযুক্ত শহিদুল ইসলাম বলেন, গাছ কাটা জমি নিয়ে কোন মামলা নেই। তারা নিজেরা গাছ কেটে আমার উপর দায় চাপানোর চেষ্টা করছে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, শাহিনুর ইসলাম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩ | সময়: ৬:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ