রজতজয়ন্তীর সাজে বর্ণিল শেখ ফজিলাতুন্নেসা মুজিব কলেজ

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারী মহিলা কলেজে দুই দিনব্যাপী রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়েছে। শুক্রবার প্রথম দিনে ব্যাপক উচ্ছাস-আনন্দের সঙ্গে বর্ণাঢ্য শোভাযাত্রা, স্মৃতিচারণমূলক বক্তব্য, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
সকালে অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বনপাড়া পৌর মেয়র জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাবেক উপজেলা যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু এবং প্রাক্তন শিক্ষার্থী কুলসুমা খাতুন ও দিপ্তী রোজারিও বক্তব্য রাখেন।
বিকালে দ্বিতীয় পর্বে ক্লোজ ওয়ান চ্যাম্পিয়ন সুলতানা ইয়াসমিন লায়লাসহ বিভিন্ন শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। দ্বিতীয় দিন শনিবার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপিসহ বিশেষ অতিথি নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সংরক্ষিত মহিলা এমপি রত্না আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মিজানুর রহমান ও উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা উপস্থিত থাকবেন। এদিন সাংস্কৃতিক পর্বের মুল আকর্ষণ হিসাবে চ্যানেল আই সেরা কন্ঠ চ্যাম্পিয়ন ইমরান মাহমুদ উপস্থিত থাকবেন।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ | সময়: ৬:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ