সর্বশেষ সংবাদ :

নগর ও জেলা পুলিশের অভিযানে গ্রেপ্তার ৩৯

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নগর ও জেলা পরিষদের অভিযানে বিভিন্ন অপরাধে ৩৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে মাদকদ্রব্য উদ্ধার করা হয়। রাজশাহী মহানগর ও জেলা পুলিশ পৃথক পৃথক অভিযান পরিচালনা করে। রবিবার রাতে থেকে সোমবার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।
রাজশাহী মহানগর পুলিশের অভিযানে মোট ২৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৪ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
অপরদিকে জেলা পুলিশের অভিযানে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তানোর থানা ০১ জন, মোহনপুর থানা ০৫ জন, বাগমারা থানা ০১ জন, চারঘাট মডেল থানা ০২ জন ও বাঘা থানা ০২ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ০৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০১ জনকে মাদকদ্রব্যসহ ০১ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ