সর্বশেষ সংবাদ :

শীতার্থদের পাশে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাই

চারঘাট প্রতিনিধিঃ

করোনায় কর্মহীনদের বিভিন্ন সহায়তা, নদী ভাঙন কবলিত মানুষের পাশে দাড়িয়ে বিভিন্ন সহায়তা,ক্ষুদ্র নৃগোষ্ঠী ও নিম্নবিত্তদের ঈদ উপহার, এতিম শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের জন্য সাইকেল উপহার,আবাসনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা,অসহায় বিধবার ঘর নির্মান করে দেওয়াসহ রাজশাহীর চারঘাট-বাঘায় বিভিন্ন কর্মকান্ড সম্পাদন করে প্রশংসতি হয়েছেন চারঘাট-বাঘা আসনের সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ছোট ভাই সাইফুল আলম বাদল।

 

 

 

গরীব ও অসহায়দের বিপদের কথা শুনলেই তিনি তাৎক্ষণিক নিয়েছেন ব্যবস্থা,এবার শীত মৌসুমের শুরু থেকেই গরীব ও অসহায়দের কষ্টের কথা শুনে অসহায়দের বিতরণ করেছেন শীতবস্ত্র। এরই ধারাবাহিকতায় রবিবার ( ২৫ ডিসেম্বর) সাইফুল আলম বাদলের পক্ষে চারঘাট-বাঘা উপজেলার প্রায় পাঁচশতাধিক শীতার্থদের শীত বস্ত্র বিতরণ করেন তার আস্থভাজন ব্যক্তি চারঘাট উপজেলার বামনদিঘী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন।

 

 

 

শাহাদত হোসেন জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পাশাপাশি তার ছোট ভাই সাইফুল আলম বাদল চারঘাট- বাঘা এলাকার গরীব ও অসহায়দের পাশে থেকে বিভিন্ন রকম সহযোগীতার হাত বাড়িয়ে থাকেন। এবার চারঘাট-বাঘার শীতার্থদের শীতের কষ্টের কথা শুনে শীতার্থদের মাঝে চাদর,সোয়েটার ও কম্বল বিতরন করেন। এদিকে শীতে কষ্ট পাওয়া এসব গরীব ও অসহায়রা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাইয়ের কাছে থেকে পাওয়া এই শীতবস্ত্র পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠেন।

 

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ | সময়: ৮:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine