সর্বশেষ সংবাদ :

জমি নিয়ে মারপিটের শিকার মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে মারপিটের শিকার হয়েছেন এক মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা। গুরুতর আহত অবস্থায় মুক্তিযোদ্ধার সন্তান নূর আক্তার লিটন ও নাতি সিজানকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছেন।
শনিবার দুপুরে উপজেলার নশরতপুর ডুমুরী গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগীর পরিবারের সদস্য সাহান চান বাদী হয়ে তরুণ, মোমিন সহ আট জনের নামে থানায় অভিযোগ দায়ের কে ছেন।
স্থানীয়রা জানান, উপজেলার নশরতপুর ইউনিয়নের ডুমুরী গ্রামে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে নূর আক্তার লিটনের পরিবারের সঙ্গে একই গ্রামের আব্দুল হাকিমের পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ইতোপূর্বে তাদের দু’পক্ষের মারপিটের ঘটনার পর আপোষ মীমাংসা হলেও পরবর্তীতে পুনরায় জমিজমা নিয়ে আবারও বিবাদ শুরু হয়।
এরই জের ধরে গত শনিবার দুপুরে তরুণ, মোমিন সহ আরও কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে নূর আক্তার লিটনের বাড়ীর সামনেই তাদের ওপর হামলা চালিয়ে মারপিট করে। মুক্তিযোদ্ধা আক্কাছ আলী সন্তান নূর আক্তার লিটন ও তার ভাগিনা সিজানকে তারা মারধর করে গুরুতর জখম করেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন স্থানীয়রা।
এ ঘটনায় রবিবার দুপুরে ভুক্তভোগীর পরিবার সদস্য সাহান চান বাদী হয়ে আট জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম অভিযোগ পাওয়ার কথা জানিয়ে বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ