সর্বশেষ সংবাদ :

রাসিকের ৭ম পরিষদের ২য় সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশন ৭ম পরিষদের ২য় সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
সভায় গত ২০ অক্টোবর ৭ম পরিষদের ১ম সভার সিদ্ধান্তসমূহ পাঠ ও দৃঢ়করণ করা হয়। বিশেষ বাজেট সভার সিদ্ধান্তসমূহ পাঠ ও দৃঢ়করণ করা হয়। স্থায়ী কমিটি গঠনসমূহ ও মেয়র প্যানেল বিষয়ে আলোচনা, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন, রাজশাহী সিটি কর্পোরেশন এলাকা সম্প্রসারণ অগ্রগতি বিষয়ে আলোচনা করা হয়। ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইন, ২০০৫ বাস্তবায়ন অগ্রগতি, ২৭নং ওয়ার্ডে মোহাম্মদপুর টিকাপাড়া কারিগরি মাদ্রাসা স্থাপন বিষয়ে ভূমি বরাদ্দ, সোনার বাংলা ফাউন্ডেশন-বাংলাদেশ কর্তৃক ডায়ালাইসিস সেন্টার স্থাপন, ইন্টারনেট, ডিসলাইন প্রদানকারী প্রতিষ্ঠানসমূহের উপর ট্যাক্স নির্ধারণ, রাজশাহী সিটি কর্পোরেশন স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট ও শহীদ এ এএইচএম কামারুজ্জামান নাসিং কলেজ প্রতিষ্ঠায় প্রয়োজনীয় কম্পিউটার, আসবাবপত্রসহ উপকরণ ক্রয় বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও সভায় বিভিন্ন অনুষ্ঠানে ব্যয় সমূহ অনুমোদন করা হয়। সভার বিস্তারিত তথ্য উপস্থাপন করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন।
সভামঞ্চে উপস্থিত ছিলেন রাসিকের ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন। সভায় সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সোনাদিঘী জামে মসজিদের পেশ ইমাম ক্বারী মোঃ মামুন উর রশীদ।


প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ