সর্বশেষ সংবাদ :

পালপুরে একদিনের ফুটবল টুর্নামেন্ট জাগরণী ক্লাবের জয়

স্টাফ রিপোর্টার : রাজশাহী গোদাগাড়ী উপজেলার পালপুরে ঐতিহ্যবাহী ২৫তম ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৮ দলের সমন্বয়ে এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মিঠন কসমেটিকস বনায় পালপুর ধরমপুর জাগরণী ক্লাব অংশ নেয়। তীব্র প্রতিযোগিতা পূর্ণ খেলায় কোন দল নির্ধারিত সময়ে গোল করতে না পারায় খেলা ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ২-০ তে জয়লাভ করে পালপুর ধরমপুর জাগরণী ক্লাব । বিকেলে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (গোদাগাড়ী – তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ,পালপুর উচ্চ বিধ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ¦ আসাদুজ্জামান,মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামসহ আরো অনেকে। এই টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন ডা: মো: আশিকুজ্জামান ( রাসেল)। টুর্নামেন্টের সভাপতিত্ব করেন পালপুর দরমপুর জাগরনী ক্লাবের সভাপতি কামাল হোসেন।
খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও বিজিত দলের কাছে ট্রফি তুলে দেন প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী। চ্যাম্পিয়ন দল নগদ ৫০ হাজার টাকা ও ট্রফি পুরস্কার লাভ করে। রানার আপ দল ৩৫ হাজার টাকা ও ট্রফি লাভ করে।
প্রধান অতিথি বলেন, এই টুর্নামেন্ট ঐতিহ্য বহন করে গোদাগাড়ী উপজেলাকে। দেশের বিভিন্ন প্রান্তের প্লেয়ারগণ আসে এখানে খেলতে। বর্তমান সরকার ক্রীড়া বান্ধব। তাই মাদক নেশা থেকে দূরে থেকে খেলাধুলায় ভালো করলে অনেক কিছু করার সুযোগ রয়েছে। অন্তত দশ হাজার লোকের সমাগম ঘটে পালপুর স্কুল প্রাঙ্গণে। খেলা উপলক্ষে বিভিন্ন ধরনের অস্থায়ী খাবারের দোকান বসানো হয়। টুর্নামেন্টের মিডিয়া স্পন্সর ছিলো দৈনিক সানশাইন।


প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ