সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

‘‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’’ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কৃষি অফিস চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়। পরে বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

 

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস ও শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ।

 

এদিকে সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী।

 

সদর উপজেলা ভূমি কর্মকর্তা নাঈমা খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তসিকুল আলম বাবুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারসিন আখতার, সদর উপজেলা কৃষি অফিসার কানিজ তাসনোভা, সিনিয়র মৎস কর্মকর্তা মাসুদ রানা ও সহকারী প্রোগ্রামার নাজমুল ইসলাম।

 

এ সময় উপজেলার বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপ¯ি’ত ছিলেন। এছাড়া মেলায় স্থানীয় উদ্ভাবনসমূহ প্রদর্শনের ব্যবস্থাও করা হয়। মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরে চাঁপাইনবাবগঞ্জ সদরে ২০ টি ও শিবগঞ্জে ২১টি স্টল স্থল পেয়েছে। শেষে অতিথিরা মেলার স্টলগুলো ঘুরে দেখেন।

সানশাইন/ শামি

 


প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ | সময়: ১০:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine