সর্বশেষ সংবাদ :

সরকারকে ‘হলুদ কার্ড’ দেখানোর হুঁশিয়ারি বিএনপি নেতা দুলুর

স্টাফ রিপোর্টার : আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর জনসমাবেশে সরকারকে হলুদ কার্ড দেখানো হবে বলে হুঁশিয়ারি উচ্চারণে করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, ৩ ডিসেম্বরের সমাবেশের পর ১০ ডিসেম্বর ঢাকায় সরকারকে দেখানো হবে লাল কার্ড। এরপর সরকার কোনোভাবেই ক্ষমতায় থাকতে পারবে না।
মঙ্গলবার দুপুরে মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে রাজশাহী বিভাগীয় সমন্বয় সভায় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রহুল কুদ্দুস তালুকদার দুলু একথা বলেন।
তিনি বলেন, আমাদের লক্ষ্য একটাই- রাজশাহী বিভাগীয় সমাবেশ জনসমুদ্রে রূপ দিতে হবে। সরকারকে বিএনপির অবস্থান বুঝিয়ে দিতে হবে। কারণ এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না, আমরা হতে দেব না। এজন্য যুগপৎ আন্দোলন হবে। আপনারা প্রস্তুত থাকুন। বেলা ১১টায থেকে শুরু হয়ে রাজশাহী বিভাগীয় সমন্বয় সভা চলে দুপুর ২টা পর্যন্ত।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। তিনি বলেন, রাজশাহীতে বিএনপির জনসভার পরদিন চট্রগ্রামে জনসভা করবেন শেখ হাসিনা। চ্যালেঞ্জ থাকলো পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের সভার তুলনায় বিএনপির রাজশাহী সভায় লোক সমাগম বেশি হবে। সরকারকে তাদের রাজনৈতিক অবস্থান বুঝিয়ে দেওয়া হবে।
রাজশাহীর এই সভায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, সাবেক সিটি মেয়র সাদেক হোসেন বুলবুল। এছাড়া কেন্দ্রীয়, জেলা ও মহানগর বিএনপির নেতারাসহ দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ