টিসিবির পণ্য নিতে গিয়ে ইউপি সদস্যের মারধরে ৩ জন আহত

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় টিসিবির পণ্য নিতে গিয়ে ইউপি সদস্যের মারধরে তিনজন আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে উপজেলার ভালাইন ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। পরে উত্তেজিত জনতার তোপের মুখে সটকে পড়েন অভিযুক্ত ২ নম্বর ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম।
ভুক্তভোগীরা হলেন, এনামুল হক (৪৫), সাখাওয়াত হোসেন (৩০) ও জবেদা বিবি (৫০)। তারা সবাই ভালাইন ইউনিয়নের বৈলশিং দীঘিপাড়া গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী এনামুল হক জানান, ‘টিসিবির পণ্য নিতে শুক্রবার সকাল ৯টার দিকে ভালাইন ইউনিয়ন পরিষদে যাই। লাইনে দাঁড়ানোর জন্য ইউপি সদস্য নুরুল ইসলামকে সাইড দিতে বলায় তিনি চরম ক্ষিপ্ত হন। এ অভিযোগে আমার শার্টের কলার ধরে মারধর শুরু করেন। পরে পরিষদের একটি ঘরে আটকে রেখে দ্বিতীয় দফার মারধর করেন ইউপি সদস্য নুরুল ইসলাম।
মারধরের শিকার সাখাওয়াত হোসেন জানান, ‘চাচাকে এনামুল হককে বাঁচাতে এগিয়ে গেলে আমাকেও মারধর করেন ইউপি সদস্য নুরুল ইসলাম। একইভাবে মারধর করা হয়েছে জবেদা বিবি নামে এক নারীকে।’ এ বিষয়ে জানতে অভিযুক্ত ইউপি সদস্য নুরুল ইসলামের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
ভালাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, ‘ঘটনার সময় আমি পরিষদে উপস্থিত ছিলাম না। পরে পরিষদে এসে ঘটনায় বিষয়ে জেনেছি। বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করা হচ্ছে।’ এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক বলেন, বিষয়টি শুনেছি। ভুক্তভোগীদের আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ