সর্বশেষ সংবাদ :

রহনপুরে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৪৪ ঘন্টা নিখোঁজের পর মহানন্দা নদীতে শিশু শিক্ষার্থী হোসাইন (১৫) ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে চৌডালা সেতু এলাকা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থী গত বুধবার দুপুরে পুনর্ভবা নদীর রহনপুর বিজিপি ক্যাম্পের সংলগ্ন রেলসেতুর নিচে কয়েকজন সহপাঠীর সঙ্গে গোসল করতে এসে পানির স্রোতে তলিয়ে যায়। ওই দিন থেকে এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও ডুবুরীদল তাঁকে খুঁজে পাননি। সে কলোনি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।
গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার ফরিদউদ্দিন বলেন, নিখোঁজের পর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ও রাজশাহী থেকে আসা ডুবুরিদল নদীতে হোসাইনকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু গত দুইদিনে সন্ধান করে তাঁকে খুঁজে পাওয়া যায়নি। শুক্রবার সকালে চৌডালা সেতু এলাকার মহানন্দা নদীতে তাঁর ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে ফায়ারসার্ভিস ও গোমস্তাপুর থানার পুলিশ ওইস্থানে এসে তাঁর ভাসমান মরদেহ উদ্ধার করেন । পরে মরদেহটি শনাক্ত করেন হোসাইন বাবা আব্দুল আলিম।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, মহানন্দা নদী থেকে হোসাইনের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। সাঁতার না জানার কারনে পানি ডুবে তাঁর মৃত্যু হয়েছে বলে ওসি জানান। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে হোসাইনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ