সর্বশেষ সংবাদ :

রুয়েটের সিএসই বিভাগে অনুষ্ঠিত হয়েছে নবীনবরণ ও বিদায় অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তিঃ

 

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর কেন্দ্রীয় অডিটোরিয়ামে মঙ্গলবার (১৮ অক্টোবর)  বিকাল ৩ঃ৩০ টায় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সিএসই সমিতির উদ্যোগে ২০১৯ ও ২০২০ সিরিজের শিক্ষার্থীদের নবীনবরণ এবং ২০১৬ সিরিজের শিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সিএসই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মো. শহীদুজ্জামান, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ রবিউল আওয়াল, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন। অনুষ্ঠানে শুভে”ছা বক্তব্য রাখেন সিএসই সমিতির কোষাধ্যক্ষ আবু সাঈদ। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগ/শাখা প্রধানবৃন্দ, সিএসই বিভাগের শিক্ষকবৃন্দ, বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ, বিভাগে কর্মরত কর্মকর্তা ও কর্মচারী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের প্রথম পর্বে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করা হয় এবং সিএসই বিভাগ আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

সানমাইন/টিএ


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ | সময়: ৯:২১ অপরাহ্ণ | Daily Sunshine