সর্বশেষ সংবাদ :

রাবিতে ফেরা হল না শিহাবের

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আসাদুজ্জামান নূর শিহাব। পূজোর ছুটি কাটাতে নিজ বাসা কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার বাগভাণ্ডার গ্রামের নিজ বাড়িতে বেড়াতে গেছিলেন তিনি। ছুটি কাটিয়ে শনিবার রাবিতে ফেরার কথা ছিল তার। তবে ক্যাম্পাসে আর ফেরা হয়নি শিহাবের।
শুক্রবার (৭ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক রাত ১টায় ঘুমন্ত অবস্থায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন তিনি। পরিবারের সদস্যদের ধারণা ঘুমের মধ্যে স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে মৃত শিক্ষার্থীর চাচাতো ভাই মামুন বলেন, শুক্রবার রাত ১১টায় তার মায়ের সঙ্গে খাওয়া শেষে নিজের কক্ষে একা ঘুমিয়েছিল শিহাব। পূজোর ছুটি কাটিয়ে শরিবার রাবিতে ফেরার কথা ছিলো তার। শনিবার সকালে তার মা তাকে ঘুম থেকে ওঠার জন্য ডাকেন।
কিন্তু একাধিকবার ডাকার পরও তার কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে রুমের দরজা ভেঙে ঘরে ঢুকলে তাকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়।
তিনি বলেন, শিহাবের মরদেহটি একদম স্বাভাবিক অবস্থায় ছিলো। আমরা ধারণা করছি সম্ভবত ঘুমের মধ্যে স্ট্রোক করায় তার মৃত্যু হয়েছে।
ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক আশরাফ-উজ-জামান বলেন, আমি জেনেছি ঘুমন্ত অবস্থায় সে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে এখন পর্যন্ত ওই শিক্ষার্থীর পরিবার, নিকটাত্মীয় বা বিশ্বস্ত কোনো সূত্র থেকে মৃত্যুর প্রকৃত ঘটনা জানতে পারিনি।


প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২ | সময়: ৬:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ