সর্বশেষ সংবাদ :

চিকনাই নদীতে নৌকাবাইচ

বড়াইগ্রাম প্রতিনিধি: প্রধানমন্ত্রীর ৭৬ জন্মদিন উপলক্ষে নাটোরের বড়াইগ্রামে উপজেলায় উচ্ছ্বাস ও আনন্দ নিয়ে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার চান্দাই ইউনিয়নের চিকনাই নদীতে চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগ এই কর্মসূচীর আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত ছিলেন।
গ্রামবাংলার ঐতিহ্যবাহী এই নৌকাবাইচ উপভোগ করেন নদের তীরে থাকা হাজারো দর্শক। করতালি দিয়ে প্রতিযোগীদের উৎসাহ দেন তারা। বিপুল দর্শকের সমাগমে খুশি প্রতিযোগীরাও। আয়োজকেরা জানিয়েছেন, ভবিষ্যতেও এ প্রতিযোগিতার আয়োজন করা হবে।
চান্দাই ইউপি চেয়ারম্যান শাহনাজ পারভীনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন দুলাল, চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামুসজ্জামান গোলাম, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ সরকার, জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমূখ।
ইউপি চেয়ারম্যান শাহনাজ পারভীন বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে ৮টি নৌকা অংশ গ্রহন করে। ভবিষ্যতেও এধরনের প্রতিযোগিতার আয়োজন অব্যহত থাকবে। আগামী শুক্রবার ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় বিজয়ীর জন্য ফ্রী ও রানার্সআপের জন্য এলইডি টিভি পুরস্কার দেওয়া হবে।


প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২ | সময়: ৬:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ