সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে ৩৪ স্বেচ্ছাসেবী সংগঠন পেল সরকারি অনুদান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদে ২০২১-২০২২ অর্থ বছরে নিবন্ধিত ৩৪টি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুকূলে ১২ লাখ ৫৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়েছে। এর মধ্যে ৩০টি সংগঠনকে ৩৭ হাজার টাকা করে ১১ লাখ ১০ হাজার টাকা এবং ৪টিকে ৩৬ হাজার টাকা করে ১ লাখ ৪৪ হাজার টাকা প্রদান করা হয়।
মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। বিতরণপূর্ব প্রতিটি সংগঠনের কার্যক্রম জানতে চান জেলা প্রশাসক। এসময় সংগঠনগুলোর সভাপতি সাধারণ সম্পাদকরা তাদের পরিচয় দিতে গিয়ে জানান, তারা খেলাধুলা, জাতীয় দিবস পালন, বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধ, বৃক্ষ রোপনণসহ সামাজিক নানান কার্যক্রম পরিচালনা করেন।
সরকারের এই অর্থ প্রান্তিক মানুষের কল্যাণে ব্যয় করার আহ্বান জানান জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। তিনি সংগঠনগুলোর কার্যক্রম ভালোভাবে মনিটর করার জন্য সমাজ সেবার কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দস সামাদ। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক উম্মে কুলসুম, সমাজ সেবা অফিসার (রেজিস্ট্রেশন) ফিরোজ কবির।


প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ | সময়: ৬:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর