সর্বশেষ সংবাদ :

কানসাটে দেড় মাসেও গৃহবধূ আঁখি’র সন্ধান মেলেনি

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে দেড় মাস পার হলেও নিখোঁজ গৃহবধু আখি রানী(১৯) এর সন্ধান মেলেনি। তবে, শিবগঞ্জ থানা পুলিশ বলছে নিখোঁজ গৃহবধুর সন্ধানে অভিযান অব্যহত রয়েছে। নিখোঁজ গৃহবধূ শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট বাজারের শ্রী উজ্জলের স্ত্রী। নিখোঁজের পরেরদিন স্ত্রীর সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন স্বামী উজ্জল।
শিবগঞ্জ থানার জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, গৃহবধূ আখি রানী বাসার কাউকে কিছু না বলে গত ৭ আগষ্ট বাড়ি থেকে বেরিয়ে যাই। নিখোঁজের পর থেকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে তাঁর সন্ধান না পেয়ে বাধ্য হয়ে থানায় জিডি করা হয়েছে।
শ্রী উজ্জল আরো জানান, আমার স্ত্রী বাড়ি থেকে যাওয়ার সময় তার পরনে ছিলো লাল রংয়ের শাড়ী ও কালো ওরনা। তাঁর চেহারা গোলাকার ও গায়ের রং ফর্সা। তার উচ্চতা আনুমানিক ৪ ফুট। তিনি প্রশাসন সহ সকলের কাছে তার সন্ধান চেয়ে অর্থাৎ তার খোঁজ পেলে ০১৩২৫-৭১৯৯৭১-এ নম্বর সন্ধান দেয়ার জন্য অনুরোধ করছেন। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহমেদ জানান, নিখোঁজ গৃহবধূ উদ্ধারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে। সন্ধান পেয়ে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে


প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ