পুঠিয়ায় যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জন আহত

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় ন্যাশনাশ ট্রাভেলস ও তুহিন পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ৮ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার সকাল পৌনে আটটায় ঢাকা-রাজশাহী মহসড়কের ঝলমলিয়া ঘোষপাড়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।
গুরুতর আহতরা হলেন, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গার সুজন (২৫), ষষ্টিতলার হাফিজুর রশিদ (২৭), চন্ডিপুর এলাকার মোরসালিন (১৯), বসির উদ্দিন (৩০), বিন্তি (১৫), ও মিমি (২৫)। এছাড়াও চারঘাট উপজেলার আলিম (৩৫) এবং মোহনপুর উপজেলার রাশেদ (৩০)।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আশা ল্যাশনাল ট্রাভেলস ও রাজশাহী থেকে নাটোরগামী তুহিন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস উপজেলার ঝলমলিয়া ঘোষপাড়া নামক স্থানে মুখোমুখি সংর্ষে উভয় বাসে থাকা যাত্রী ও ড্রাইভার গুরুতর আহত হন। এসময় পুঠিয়া ফায়ার সার্ভিস কর্মীরা খবর পেয়ে গুরুতর আহতদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহতদের রামেক হাসপাতালে প্রেরণ করেন। এব্যাপারে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোফাক্কারুল ইসলাম জানান, দুর্ঘটনায় কবলিত দুইটি বাসকে জব্দ করা হয়েছে। এছাড়াও থানা একটি মামলা দায়ের করা হয়েছে বলে এ কর্মকর্তা জানান।


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২ | সময়: ৫:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ