সর্বশেষ সংবাদ :

নওগাঁয় পিকআপ-টমটম সংঘর্ষে দুইজন নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে পিকআপ-টমটম মুখোমুখি সংঘর্ষে টমটমের দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় টমটমে থাকা আরও ৫ যাত্রী আহত হয়।
বুধবার দুপুর ২টার দিকে উপজেলার চকগৌরীর খরা তলীর মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, জেলার মান্দার উপজেলার কুলীহার গ্রামের খোকার স্ত্রী আবেদা বিবি (৬০) ও জনাব আলীর স্ত্রী বেবি খাতুন (৩৫)।
বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ মেহেদী হাসান।
জানা যায়, কুলীহার থেকে একটি টমটমের চড়ে তারা নওগাঁর দিকে আসতেছিলেন। এসময় উপজেলার চকগৌরীর খরা তলীর মোড় এলাকায় টমটমটি পৌঁছালে নওগাঁর দিক থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সবাই গুরুতর আহত হলে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে আবেদা বিবির মৃত্যু হয়। এর কিছুপর চিকিৎসাধীন অবস্থায় বেবিরও মৃত্যু হয়।
নওগাঁ সদর হাসপাতালে জরুরি বিভাগের ইনচার্জ মেহেদী হাসান বলেন, চকগৌরীর খরা তলীর মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটলে কয়েজনকে গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নেয়ার পর আবেদা বিবিকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত বেবিও মারা যায়। এছাড়া আর ৫ জনের অবস্থা গুরুতর হওযায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
তিনি আরো বলেন, ঘটনার বিষয়টি থানা পুলিশকে অবহিত করার আগে তারা লাশ নিয়ে দ্রুত হাসপাতাল থেকে চলে যায়।
এ বিষয়ে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদের সাথে কথা হলে তিনি বলেন, একটি দুর্ঘটনার খবর শুনেছি। তবে দুজন মারা গেছে কিনা এ বিষয়ে আমার জানা নেই।


প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ | সময়: ৪:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর