সর্বশেষ সংবাদ :

বিদায় লগ্নে কৃতজ্ঞতা প্রকাশ করলেন নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। উপজেলা অফিসার্স ক্লাব, বাঘা উপজেলা পরিষদ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, স্কাউট, উপজেলা ক্রীড়া সংস্থা, বাঘা প্রেস ক্লাব ও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন গত বুধ ও বৃহস্পতিবার পৃথক-পৃথক ভাবে তাঁকে ফুল এবং ক্রেষ্ট দিয়ে বিদায় জানান। এ সকল বিদায় অনুষ্ঠানে পাপিয়া সুলতানা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নির্বাহী অফিসার পাপিয়া সুলতানাকে ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে বিদায় জানান বাঘা উপজেলা পরিষদ।  এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা ও ৭ জন ইউপি চেয়ারম্যান ।   এই সংর্বধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু। তিনি নির্বাহী অফিসারের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

এর আগের দিন বুধবার দুপুরে উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে তাঁকে ফুলে-ফুলে সিক্ত করে বিদায় সংবর্ধনা দেয়া হয়। এ সময় উপজেলা কৃষি অফিসার মোঃ শফিউল্লাহ সুলতান, সমাজ সেবা অফিসার মোঃ নাফিজ শরিফ, উপজেলা প্রকৌশলী রতন কুমার ফৌজদার ও পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলী সহ সকল দপ্তরের কর্মকর্তাগন তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য উপস্থাপন করেন।

এ ছাড়াও গত দুইদিনে নির্বাহী অফিসারের কার্যালয়ে এসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা ক্রীড়া সংস্থা, উপজেলা স্কাউট ও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা তাকে সংবর্ধনা দেন। সর্বশেষ বৃহস্পতিবার বিকেলে বাঘা প্রেস ক্লাবের পক্ষ থেকে পাপিয়া সুলতানাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। এ অনুষ্ঠানে প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও যুগান্তরের সাংবাদিক আমানুল হক আমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল লতিফ মিয়া। বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এবং সানশাইন পত্রিকার সাংবাদিক নুরুজ্জামান , নয়াদিগন্তের সাংবাদিক আসলাম হোসেন, আজকের পত্রিকার গোলাম তোফাজ্জল কবির মিলন, কালের কন্ঠের লালন উদ্দিন ও আমার সংবাদ পত্রিকার সাংবাদিক সাইদুল ইসলাম।

এদিকে বাঘা প্রেস ক্লাবে এসে উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, পৃথিবীর সকল আগ্নে অস্ত্রের চেয়ে একটি শাণিত কলম অনেক শক্তিশালী। আমি বিদায় লগ্নে আপনাদের সবাইকে ক্ষুদ্র উপহার হিসাবে একটি করে কলম দিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস আপনারা সকলেই পেশা দারিত্বের জায়গা থেকে শততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবেন। আমি যেখানেই থাকি আপনাদের জন্য আমার দুয়ার খোলা থাকবে। তিনি বলেন, এই উপজেলার মানুষ অত্যান্ত শান্তি প্রিয় ও ভাল মনের অধিকারী। তাদের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ থাকবো। বাঘাবাসীকে আমি সব সময় মনে রাখবো। সবাই অনেক ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদে থাকবেন এবং আমার জন্য সবাই দোয়া করবেন।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বাঘায় ২০২১ সালের ২ মার্চ যোগদান করেন। তিনি ৩১ তম বিসিএস ক্যাডারে প্রথম নাচোল উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। পরে তিনি বাঘা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এক বছর ৩ মাস সফলতার সাথে দায়িত্ব পালন করেন এবং এই স্বল্প সময়ের মধ্যে তিনি রাজশাহী জেলার শ্রেষ্ট ইউএনও হিসাবে শুদ্ধাচার পুরুস্কার পান।এখান থেকে তিনি ১৩ জুন বদলি হয়ে বগুড়ার কাহালু উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।


প্রকাশিত: জুন ৯, ২০২২ | সময়: ১০:০৭ অপরাহ্ণ | সানশাইন