বাঘা পৌর সভার পক্ষ থেকে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা পৌর সভার পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৯-এপ্রিল)পৌর সভার পেছনে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে এই ইফতার মাহফির অনুষ্ঠিত হয়।

আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুর রাজ্জাক, বাঘা থানা অফিসার ইনচার্জ (ইন্সপেক্টর তদন্ত)আব্দুল করিম, বাঘা উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু , প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু ও বিএনপি নেতা অধ্যাপক জাহাঙ্গীর হোসেন।

উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ওয়াহেদ সাদিক কবির, সকল কাউন্সিলর বৃন্দ, বাঘা থানার উপ-পরিদর্শক স্বপন সরকার, বিএপি নেতা তফিকুল ইসলাম তফি,বাঘা প্রেস কাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান সহ সর্বস্তরের জনসাধারণ।

আয়োজিত ইফতার ও দোয়া মাহ্ফিলে মেয়র আব্দুর রাজ্জাক বলেন, ইবাদত ও সীয়াম সাধনের মাস পবিত্র মাহে রমজান। এ মাসে পবিত্র কোরআন শরিফ নাজিল হয়েছিল। আমরা ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে সকল মানুষের সাথে সেতু বন্ধন সৃষ্টি করতে চাই। তিনি বৃষ্টির জন্য মহান আল্লাহুর কাছে ফরিয়াদ জানান এবং বাংলাদেশের উজ্জল ভবিষ্যাৎ ও সমৃদ্ধ কামনা করে সকল মানুষের জন্য মঙ্গল প্রত্যাশা করেন।

এই ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মওলানা আব্দুল গাফফার। উপস্থিত ছিলেন দুই হাজার মানুষ ।


প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২২ | সময়: ১০:০৩ অপরাহ্ণ | Daily Sunshine