মানুষের সেবায় নিয়োজিত বিট পুলিশিং : নওগাঁ পুলিশ সুপার

নিয়ামতপুর প্রতিনিধি: পুলিশি সেবা সাধারণ মানুষের দোড় গোড়ায় পৌছে দিতে নিরলসভাবে কাজ করছে বিট পুলিশিং। সাধারণ মানুষের আর্থিক ও শারীরিক কষ্ট দূর করার জন্য প্রতিটি উপজেলার প্রতিটি ইউনিয়নে এ বিট পুলিশিং কার্যালয় রয়েছে। যেখানে যে যেকোন সাধারণ মানুষ ছোট খাট সেবা যেমন, সাধারণ ডায়েরী (জিডি), ছোট খাট অভিযোগ করার জন্য আর উপজেলা সদরে থানায় না গিয়েও বিট পুলিশিং কার্যালয়ে সেবা পাবেন।
শনিবার বেলা সাড়ে ৪টায় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদ চত্বরে নওগাঁর নিয়ামতপুর থানার উদ্যোগে বিট পুলিশিং সভায় নওগাঁ জেলা পুলিশ সুপার ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান বিপিএম প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবিরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন শ্রীমন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাহারুল ইসলাম বুলু, নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম।
সভায় ছিলেন উপজেলা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম শিমুল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জিএম, যুগ্ম-সম্পাদক হাবিবুর রহমান, বিট পুলিশিং শ্রীমন্তপুর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত অফিসার এসআই ইব্রাহিম, সহকারী উপ-পরিদর্শক মজিবর রহমানসহ বর্তমান ও নবনির্বাচিত ইউপি সদস্যরা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২২ | সময়: ৪:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ