নওহাটা পৌরসভায় ১৪০০ শীতার্ত মানুষ পেলো শীতবস্ত্র

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলার পবা উপজেলার নওহাটা পৌরসভার সুবিধাবঞ্চিত, অসহায়, দরিদ্রদের মাঝে শীতবস্ত্র (চাদর) বিতরণ করা হয়েছে।
সোমবার নওহাটা পৌরসভা চত্বরে এইসব শীতবস্ত্র বিতরণ করেন নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ। এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার প্যানেল মেয়র-২ দিদার হোসেন ভূলু, কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর মোকলেছুর রহমান, কাউন্সিলর আবু সুফিয়ান শেখ, আবু বাক্কার, নওহাটা পৌরসভার সচিব মিজানুর রহমান, প্রকৌশলী শাহজাহান আলী, সহকারী প্রঃ আব্দুর রউফসহ পৌরসভার কর্মকর্তাগণ।
এই সময় উপস্থিত সাংবাদিকদের পৌর মেয়র হাফিজুর রহমান বলেন, “শীতবস্ত্র গুলো সুষ্ঠভাবে বিতরণের জন্য আমরা এর আগে প্রত্যেক ওয়ার্ডের কাউন্সিলরসহ প্রতিটি ওয়ার্ড থেকে আগত লোকদের সাথে নিয়ে আলোচনাসভার আয়োজন করেছি। পৌরসভায় অবস্থিত এতিমখানা, মাদ্রাসা এবং সুবিধাবঞ্চিত, সমাজের অসহায় দরিদ্র, ছিন্নমুল মানুষের কাছে এইসব শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে”।
তিনি আরো বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী এবং পবা-মোহনপুরের উন্নয়নের রুপকার আয়েন উদ্দিন এমপির সহযোগিতায় এর আগেও আমরা নওহাটা পৌরসভায় শীতবস্ত্র বিতরণ করেছি। আমাদের এইসব সামাজিক কার্যক্রম পূর্বের দিনের ন্যায় ভবিষ্যতেও চলমান থাকবে ঈনশাআল্লাহ্। ১৪ই ফ্রেবুয়ারি আজকের এইদিনে আমি জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে জনপ্রতিনিধি হয়েছি।
তিনি বলেন, নির্বাচনের ১বছরের মধ্যেই নওহাটা পৌরসভা অনেক পরিবর্তন হয়েছে, সাধারণ নাগরিক সুবিধাগুলো বাড়ানো হয়েছে, ১বছরেই পৌরসভার অনেক নতুন রাস্তার কাজ শেষ করা হয়েছে, আমি আমার পৌরসভার জন্য নতুন বাজেট আনতে সক্ষম হয়েছি। আমি বিশ্বাস করি আমার এই পৌরসভায় একটি কাজও বাকি থাকবে না”। পর্যায়ক্রমে বিতরণের তৃতীয় ধাপে প্রায় ১ হাজার ৪০০ জন মানুষকে কম্বল দেয়া হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর