সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে জনতার হাতে দুই চোর আটক

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে চুরির উদ্দেশ্যে গভীর রাতে বাজারের মধ্যে ঘোরাঘুরির সময় স্থানিয় জনতার সন্দেহ সৃষ্টি হলে তাদের আটক করে। পরে পুলিশে খবর দিলে তাদের গ্রেপ্তার করে এবং পরের দিন বুধবার দুপুরে চুরির মামলায় তাদের জেল হাজতে পাঠানো হয়। ঘটনাটি বগুড়ার আদমদীঘি উপজেলার।
গ্রেপ্তারকৃতরা হলো জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালীর আমবাড়ী পূর্বপাড়ার আব্দুর রশিদ বাচ্চু খলিফার ছেলে মিঠু (২৭) ও পাচবিবি ভুইডুবা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আশফাকুর রহমান (২১)।
পুলিশ ও স্থানিয় সূত্রে জানাযায়, উপজেলা সদরে বাজারের মধ্যে গভীর রাতে চুরির উদ্দেশ্যে ঘুরছিল দুই যুবক। তাদের চলাফেরা সন্দেহ হলে স্থানিয় জনতা আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মারপিটে আহত করেন।
খবর পেয়ে পুলিশ তাদের গ্রেপ্তারের পর প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা করায় এবং পরে চুরি মামলায় জেল হাজতে প্রেরণ করেন।
মামলা সূত্রে জানাযায়, গত বছরের ১৩ নভেম্বর রাত সাড়ে ৭ টার সময় আদমদীঘি সদরে মেইন রোড় এলাকায় হোন্ডা কোম্পানি শো-রুমের মালিক আবু রায়হান প্রতিষ্ঠানটি বন্ধ করে চলে যান। পরের দিন সকালে শোরুম খুলে দেখতে পান ক্যাশ কাউন্টারে কাগজপত্র এলোমেলো ভাবে পড়ে রয়েছে। এরপর তিনি বিষয়টি থানা পুলিশকে অবিহিত করেন। এঘটনায় বাদীর ধারনা, চোরেরা ওই দিন তার শোরুমের পিছনের জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে ক্যাস বাক্সে রাখা নগদ ১ লাখ ৬০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
আদমদীঘি থানার এসআই প্রদীপ কুমার বর্মন জানান, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার চোর। তাদের নামে চুরির একাধিক মামলা রয়েছে। শো-রোম চুরির ঘটনায় উক্ত আসামীরা জরিত রয়েছে বলে গোপন তথ্যের ভিত্তিতে প্রাথমিক ভাবে জানা যায়। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে বিষয়টি আরো তদন্ত করা হচ্ছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর