সর্বশেষ সংবাদ :

নাটোরে সাংবাদিকের পিতা সড়ক দুর্ঘটনায় নিহত

বড়াইগ্রাম প্রতিনিধি: আরটিভি’র নাটোর প্রতিনিধি শেখ তোফাজ্জল হোসেনের পিতা শহীদুল্লাহ শেখ (৯১) সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। বুধবার সকাল সাড়ে ১১টায় বড়াইগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি বড়াইগ্রাম পৌরসভার বড়াইগ্রাম দোকুল মহল্লার বাসিন্দা ছিলেন।
বনপাড়া হাইওয়ে থানার ওসি কেরামত আলী জানান, গত ১৯ জানুয়ারি শহীদুল্লাহ শেখ বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম থানার মোড়ে দাঁড়িয়েছিলেন। বনপাড়াগামী একটি সিএনজি চালিত থ্রি-হুইলার তাকে ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।
তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়ন, সাবেক মেয়র ইসাহাক আলী, সাবেক ভাইস চেয়ারম্যান প্রভাষক আব্দুল হাকিম, নাটোর প্রেসক্লাব সভাপতি ফারাজী আহমেদ রফিক বাবন, সহ-সভাপতি শহীদুল হক সরকার ও সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ