চাঁপাইনবাবগঞ্জে ১০ মাদকসেবী আটক

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে মাদক সেবনের অপরাধে ১০ জনকে আটক করা হয়েছে এবং এদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোরাজরামপুর এলাকায় এই অভিযান চালানো হয়।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৪ জানুয়ারি দুপুর ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের নামোরাজরামপুর এলাকার রয়েল ব্রিক্স এর দক্ষিন পার্শ্বে অভিযান চালায়।
এসময় মাদকসেবনরত অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদপাড়ার কিনুর ছেলে মিঠু (৪০), চাঁদলাইর কোরবান আলীর ছেলে শিহাব আলী (২২), আলীনগরের আব্দুল গনির ছেলে নিশান আলী (২০), গোমস্তাপুর উপজেলার চৌডালার এরফান আলীর ছেলে মোঃ সনিক (৩৯), শিবগঞ্জ উপজেলার রশিকনগরের বাদশার ছেলে সাহেব আলী (৪২), কালীনগরের মৃত আবুল হোসেনের ছেলে মিজানুর রহমান (৪০), দেবোত্তরের এন্তাজ আলীর ছেলে সোহেল রানা (৩২), সাবেকলাভাঙ্গার গোলাম রব্বানীর ছেলে জনি (২২), সদর উপজেলার বারোঘরিয়া হলদারপাড়ার শ্রীকৃষ্ণ হলদারের ছেলে লক্ষ্মণ হলদার (২৬) ও রামকৃষ্ণপুর মুল্লানের মৃত আব্দুল লতিফের ছেলে শামসুল হক (৪০) কে আটক করা হয়।
অভিযানে আটক মাদকসেবীদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা মাদক সেবনের কথঅ স্বীকার করায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৬:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর