সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে আরও তিন ছিনতাইকারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর ভদ্রা জামালপুর এলাকা থেকে তিন ছিনতাইকারিকে গ্রেফতার করেছে আরএমপি চন্দ্রিমা থানা পুলিশ। এসময় তাদের কাছে থেকে ছিনতাই করা মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত চাকু ও টাকা উদ্ধার করে পুলিশ। বুধবার চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইমরান হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতারকৃতরা হলেন: নগরীর ভদ্রা জামালপুরের আইনাল হকের পুত্র সোহাগ (২৫), ভদ্রা চকপাড়ার শামু শেখের পুত্র মাইনুল ইসলাম (২৮), নগরীর মেহেরচন্ডীর রবিউল ইসলামের পুত্র রাব্বি ইসলাম (২৫)।
চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইমরান হোসেন বলেন, ছিনতাইকারীদের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার রাত্রী আনুমানিক ১ টার দিকে ভদ্রা জামালপুর এলাকায় অভিযান চালায় থানা পুলিশের একটি টিম। এসময় ওই এলাকার তিন ছিনতাইকারীকে হাতে নাতে গ্রেফতার করে পুলিশ।
তিনি আরো বলেন, তারা দীর্ঘদিন ধরে চন্দ্রিমা থানাধীন মেহেরচন্ডী বিশ্ববিদ্যালয় এলাকাসহ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও শিক্ষকদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা, মোবাইল ও মূল্যবান সামগ্রী ছিনতাই করে আসছিলেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একটি ছিনতাই মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান চন্দ্রীমা থানার ওসি।


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ | সময়: ৬:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ