সান্তাহারে নেসকোর মামলার আসামী গ্রেপ্তার

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে নেসকোর উপ-সহকারি প্রকৌশলী ও কর্মচারীদের লাঞ্চিত মামলার আসামী শফিকুল ইসলাম স্বপনকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার দুপুরে উপজেলার সান্তাহার সাইলো সড়কের কুলিপাড়া মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত স্বপন সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামের মোবারকের ছেলে।
পুলিশ জানায়, গত ২১ নভেম্বর দুপুরে সান্তাহার নেসকো বিভাগের উপ-সহকারি প্রকৌশলী আল মামুনের নেতৃত্বে তার দল পিকআপ গাড়ি যোগে উপজেলার দমদমা গ্রামে বিদ্যুৎ বিল বকেয়া থাকা গ্রাহকদের বাড়ির সংযোগ বিচ্ছিন্ন করতে যান।
তারা বিভিন্ন বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ফেরার পথে ওই গ্রামের কিছু লোকজন বিদ্যুৎ বিভাগের গাড়ির গতিরোধ করে চালক আব্দুল্লাহ আল মামুনসহ অপর কর্মকর্তা কর্মচারীদের টানা হেঁচড়া করে নামিয়ে মারপিটে লাঞ্চিত করে। ওই রাতেই সান্তাহার বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের (নেসকো লিমিটেড) সহকারি প্রকৌশলী আতিকুর রহমান বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৭ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার ৪ নম্বর আসামী স্বপনকে শনিবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে।
আদমদীঘি থানার উপ পরিদর্শক আবু হাসান জানান, গ্রেপ্তার স্বপনকে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের তৎপরতা চলছে।


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ