র‌্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজা আটক

স্টাফ রিপোর্টার

 

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক অভিযান পরিচালনা করে ট্র্যাক ভর্তি খালি প্লাস্টিকের ক্যারেটের ভেতর হতে ৫০ কেজি গাঁজা উদ্ধার ও ট্র্যাক জব্দসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

জানা যায়, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল আজ ২৩ এপ্রিল ভোর ০৫:১০ মিনিটে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সিংড়া থানাধীন নাটোর-বগুড়া মহাসড়কে জামতলী বাজার এলাকায় কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) শুকনো গাঁজা ৫০ কেজি (খ) মোবাইল – ০২ টি (গ) সিমকার্ড- ০৩ টি, (ঘ) মেমোরী- ০১ টি, (চ) খালী প্লাস্টিকের ক্যারেট-১৫০ টি, (ছ) ট্র্যাক- ০১ টি, (চ) মাদক বিক্রয় লব্ধ নগদ- ৭০০০/- টাকাসহ আসামী ১। মোঃ জিলানী (২৪), পিতা- আবুল খায়ের, সাং- গোকুলনগর, ২। মোঃ আনিচ মিয়া (৩৮), পিতা- মৃত শাহাআলম, সাং- ভাংগড়া, উভয় থানা- মুরাদনগর ও জেলা- কুমিল্লাদ্বয়কে আটক করা হয়।

 

আটককৃত ব্যক্তিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা জব্দকৃত আলামত গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিশেষ কায়দায় প্লাষ্টিকের খালি ক্যারেটের ভেতর রক্ষিত তিনটি বস্তায় খাকি কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় গাঁজা রেখে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে পরিবহন করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২ | সময়: ১:৩১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর