নগরীতে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে এক কেজি গাঁজা ও ৭ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গোবিন্দপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এসময় আসামিদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুরের আশিকের স্ত্রী তাপসী খাতুন (২০) ও হড়গ্রাম শেখপাড়ার মৃত আবু হেনার ছেলে সবুজ (২৫) এবং রাজপাড়া থানার মহিষবাথানের শাহিনুর ইসলামের ছেলে অনিক (২৬) ও আলীগঞ্জের মৃত আব্দুল ওহাবের ছেলে ওয়াহিদুজ্জামান সোহাগ (২৮)।
ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার সুকুমার মোহন্ত, কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, এসআই ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউিট করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় আসামি আশিকের বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ওই টিম মঙ্গলবার দুপুরে গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি তাপসী খাতুন, সবুজ, অনিক, ওয়াহিদুজ্জামান সোহাগকে গ্রেপ্তার করে এবং পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ঘটনাস্থল হতে আশিক পালিয়ে যায়। এসময় গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও ৭ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এসময় আসামিদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। পলাতক আসামির গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় কশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩ | সময়: ৫:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর