বাঘায় জারকিনের মধ্যে ফেন্সিডিল !

স্টাফ রিপোর্টার,বাঘা : অভিনব কায়দায় মাদক পাচারের গল্প অনেকের জানা। তবে এ ধরণের কৌশল অবলম্বনকারিরা থাকে সাধারণত ধরা-ছোঁয়ার বাইরে। এ দিক থেকে তেলের জারকিনের মধ্য থেকে একশ বোতল ফেন্সিডিল সহ জিয়া নামে এক চোরাকারবারিকে আটক করে প্রশংসা অর্জন করেছে বাঘা থানা পুলিশ।

বাঘা থানা পুলিশের একটি মুখপাত্র জানান, উপজেলার সীমান্তবর্তী জোতকাদিরপুর গ্রামের মুনছার আলীর ছেলে জিয়া(৩২) সোমবার(৯ জানুয়ারী) রাত ৮ টার সময় একটি ভ্যান যোগে নীল রংয়ের জারকিন নিয়ে পার্শ্ববর্তী নাটোর জেলার লালপুর যাচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘার চন্ডিপুর এলাকা থেকে তাকে ঐ জারকিন সহ আটক করা হয়। এরপর সেই জারকিন থেকে বেরিয়ে আসে একশ বোতল ভারতীয় ফেন্সিডিল। যার মুল্য প্রায় সাড়ে তিন লক্ষ টাকা।

স্থানীয় লোকজন জানান, এই ধরণের অভিনব মাদক কারবারিরা সাধারণত ধরা-ছোঁয়ার বাইরে থেকে যায়। অথচ বাঘা থানা পুলিশ যে সাফল্য দেখিয়েছে এ জন্য তারা প্রশংসার দাবিদার।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, এই সংক্রান্তে বাঘা থানায় মাদক দ্রব্য আইনের একটি মামলা রজু করে মঙ্গলবার সকালে জিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ | সময়: ৪:২৫ অপরাহ্ণ | সানশাইন