সর্বশেষ সংবাদ :

বাগমারায় হত্যার চেষ্টা মামলার আসামীরা অধরা, উল্টো হুমকি

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের সুজনপালশা গ্রামের মৃত খদি মন্ডলের ছেলে মোসলেম আলী মন্ডলের (৭০) উপর গত ২৫ ফেব্রুয়ারি পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে হামলা করে কিছু দুস্কৃতিকারী।
এ ঘটনায় সুজনপালশা গ্রামের মৃত খদি মন্ডলের ছেলে মোসলেম আলী বাদী হয়ে বাগমারা থানায় মামলা করেন। আর এ হত্যাচেষ্টা মামলার আসামীরা হলেন বাইগাছা গ্রামের এবাদ আলীর ছেলে ফায়সার রহমান বাবু (৩৫), ফায়সার রহমান বাবুর স্ত্রী রুপালী (৩২), আজিবর রহমানের ছেলে ফারুক (৩৫), মৃত আব্দুলের ছেলে এবাদ আলী (৫০)।
মামলা সুত্রে জানা যায় গত ২৫ ফেব্রুয়ারি দুপুর ২.৩০ টায় মামলার বাদীর ছেলে দুলাল মিষ্টির দোকানের বাকির পাওনা টাকা মামলার ১নং বিবাদী বাইগাছা গ্রামের এবাদ আলীর ছেলে ফায়সার রহমান বাবুর কাছে চাইতে গেলে তিনি ও বাইগাছা গ্রামের মৃত আব্দুলের ছেলে এবাদ আলী দুজনে মিলে দুলালকে এলোপাথারী ভাবে কিলঘুমি মারে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।
পরেরদিন বিবাদীর বাসার সামনে পাকা রাস্তা দিয়ে বাদী মোসলেম আলী যেতে লাগলে বিবাদীগন পথরোধ করে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে প্রাণ নাশের উদ্দ্যেশে কোপিয়ে মারা গেছে বলে রাস্তায় ফেলে চলে যায় মামলার বিবাদীরা। পরবর্তীতে মামলার বাদী মোসলেম আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় এবং একটি চোখ চিরদিনের জন্য নষ্ট হয়ে যায় মোসলেম আলীর। বর্তমানে তিনি মানবেতর জীবন যাপন করছেন।
মামলা হয়ে প্রায় ১ মাস পার হলেও এখনো কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারি নাই বলে জানান মামলার বাদী মোসলেম আলী। আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান মোসলেম আলী সেই সাথে তাদের সর্বোচ্চ শাস্তির দাবী করেন তিনি।
এসব বিষয়ে মোসলেম আলীর সাথে কথা বললে তিনি বলেন মামলা করে আমি বাসাই আসলে আসামীগন তা জনতে পেরে আমাকে মামলা তুলে নিতে বলে এবং মামলা না তুললে আমাকে প্রাণে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দেয়।
এলাকায় নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন বিবাদীগন খারাপ প্রকৃতির লোক।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুব্রত কুমার দাস জানান আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে আশা করি খুব শিঘ্রই তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।


প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪ | সময়: ৪:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর