নগরীতে বয়স্ক নারীকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগীর চন্দ্রিমা থানার বারোরাস্তার মোড় থেকে এক বয়স্ক নারীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ। উদ্ধারকৃত বয়স্ক নারীর নাম সোনাভান (৮০)। যশোর জেলার অভয়নগর থানার বনগ্রামের মৃত ওমর আলী মোল্লার স্ত্রী।
ঘটনা সূত্রে জানা যায়, ১৮ই মার্চ দুপুর আড়াই টায় চন্দ্রিমা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় টহল ডিউটি করছিলো। এসময় তারা দেখতে পায় চন্দ্রিমা থানার বারোরাস্তার মোড়ে এক বয়স্ক নারী উদ্দেশ্যহীন ভাবে ঘোরাফেরা করছেন। তখন তারা ঐ নারীর পরিচয় জানতে চান। তিনি নাম ঠিকানা বলতে না পারলে তাকে থানায় নিয়ে আসেন। চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম ঐ নারীর সঙ্গে কথা বললে তিনি সঠিক কোনো উত্তর দিতে পারেন না। তখন তাঁকে কারিতাসের মাদার তেরেসা সেফ হোমে পাঠানো হয়।এরপর তাঁর পরিচয় জানার জন্য অফিসার ইনচার্জের নির্দেশনায় থানা ফেইসবুক পেইজসহ অফিসার ফোর্সদের ব্যক্তিগত ফেইসবুক পেইজ থেকে পোস্ট করা হয়।
ফেইসবুকে পোস্ট দেখে ঐ বয়স্ক নারীর প্রতিবেশী তার ছেলে জানায়। ২০শে মার্চ সকালে ছেলে চন্দ্রিমা থানায় আসলে অফিসার ইনচার্জ তাকে তার ছেলের কাছে তুলে দেন।
সোনাভানের ছেলে আবুল কালাম জানান তার মা কখন, কিভাবে বাড়ি থেকে বের হয়ে রাজশাহীতে আসল তার জানা নাই। তবে মাকে ফিরে তিনি অত্যন্ত আনন্দিত। তিনি আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ