সান্তাহারে পরীক্ষা দিতে গিয়ে শিক্ষার্থীকে মারধর

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে পরীক্ষা দিতে গিয়ে ছমির ইসলাম নামের এক এইচএসসি পরিক্ষার্থীকে মারপিটের অভিযোগ উঠেছে। ছমির ইসলাম সান্তাহার সরকারি কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের ছাত্র ও উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের তহিদুল ইসলামের ছেলে। গত বৃহস্পতিবার দুপুরে সান্তাহার সরকারি কলেজে ঘটনাটি ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী ছমিরের বড় ভাই ছাব্বির ইসলাম বাদী হয়ে সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মিঠুর ছেলে রিফাত, পৌর শহরের পোঁওতা এলাকার সিয়াম সহ ৪ জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে সান্তাহার সরকারি কলেজে এইচএসসি প্রথম বর্ষের পরীক্ষা দিতে যাচ্ছিল ছমির ইসলাম। কলেজের সদর গেটে পৌঁছা মাত্র রিফাত, সিয়াম সহ কয়েকজন দলবদ্ধ ভাবে তাকে পূর্ব শত্রুতার জের ধরে এলোপাতাড়ি মারতে শুরু করে। এতেকরে ঘটনাস্থলেই গুরুতর আহত হন ছমির। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা সেখান থেকে চলে যায়। পরে তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
ভুক্তভোগী ছমিরের বড় ভাই ছাব্বির ইসলাম জানান, কয়েকমাস ধরে তাদের মধ্যে ছোট-বড় বিষয়ে ঝামেলা চলছিল। ইতোপূর্বেও তারা তাকে মারধর করে। সেদিনের ঘটনাটি অত্যান্ত দুঃখজনক। এ ঘটনার জন্য তার আর পরীক্ষা দেওয়া হলোনা। এর সুবিচার চাই।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর