রাজশাহীতে তিন দফা দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : 
রাজশাহীতে তিনদফা দাবি আদায়ের লক্ষ্যে শিক্ষার্থীরা মানবন্ধন করেছে। রবিবার সকালে নগরীর সাহেববাজারে এ মানববন্ধন করা হয়। ক্যারিঅন পদ্ধতি চালু, এয়ারড্রপ এবং ছাত্রত্ব বাতিল প্রতিরোধের দাবিতে মানববন্ধন করে শিক্ষার্থীরা। রাজশাহী বিশ্ববিদ্যালয় অভিভুক্ত বিএসসি ইন ফিজিওথেরাপি এবং বিএসসি ইন মেডিকেল টেকনোলজির সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে বিএসসি ছাত্র কল্যাণ পরিষদ রাজশাহী মেডিকেল ইউনিভার্সিটি ছাত্র-ছাত্রীরা বলেন- ক্যারিঅন পদ্ধতি চালু করুন, ড্রপ আউট বন্ধ করে, ছাত্র-ছাত্রীদের সঠিক সময় পরীক্ষা দিন। শিক্ষার্থীরা রাস্তায় থাকতে চায় না, তারা ক্যাম্পাসে ফিরে যেতে চায়, ক্লাসে ফিরে যেতে চায়, পরীক্ষা দিতে চায়। যে নিয়মে ছাত্রত্ব থাকে না-সে নিয়ম চাই না, সেশনজটের ভন্ডামি-শিক্ষানীতির বিবৃতি, অর্ডিন্যান্স যখন শিক্ষার্থীর বান্ধব নয়-অর্ডিন্যান্সের তখন সংশোধন চাই, ক্যারিঅন বহাল চাই- -পোস্ট আউট বাতিল চাই, শিক্ষা আমার অধিকার-ছাত্রত্ব বাতিল করার সাধ্য কার। বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্য মানি না।

ক্যারিঅন বহাল চাই পোস্ট আউট বাতিলের দাবি জানিয়ে মানববন্ধন শেষ হয়। এসময় বিএসসি ইন ফিজিওথেরাপি এবং বিএসসি ইন মেডিকেল টেকনোলজির সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সানশাইন / শামি

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪ | সময়: ৯:২৪ অপরাহ্ণ | Daily Sunshine