গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত

প্রেমতলী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে জমিতে হ্যারো দিয়ে চাষ দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বসত বাড়িতে আকস্মিক হামলা চালিয়ে মারধরের ঘটনা ঘটেছে। এতে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার ফরাদপুর গ্রামে। আহতরা হলেন আব্দুল হামিদ বাবলু, বাবলুর স্ত্রী রহিমা খাতুন (৪৫) ও মেয়ে হানুফা খাতুন (১৭)।
আহতদের এলাকাবাসী গোদাগাড়ী উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে হানুফা খাতুন গুরুত্বর যখম হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তবে বাবলু ও তার স্ত্রী রহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় বলে বাবলুর পরিবার সুত্রে জানা যায়।
এ ঘটনায় আব্দুল হামিদ বাবলু বাদী হয়ে প্রেমতলী খেতুর গ্রামের মৃত আব্দুর রশিদের দুই ছেলে আব্দুল হালিম (২৮) ও মুক্তার হোসেন (৩৫), মৃত আব্দুল হাকিমের ছেলে আহাদ আলী বাবু ও মৃত কালুর ছেলে রফিকুল ইসলাম রফিকসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামী করে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেছে।
বাবলু বলেন, খেতুর গ্রামের হালিমের সঙ্গে জমি জমা চাষাবাদ সংক্রান্তে কথা কাটাকাটি হয়। এই কথা কাটা-কাটির জের ধরে হালিম দলবল ডেকে আমার বাড়িতে এসে আক্রমণ করে, আমাকে মারধর করে। আমার স্ত্রী ও ছেলে মেয়েরা বাঁচাতে আসলে তাদের উপরও হামলা চালায় তারা।
এ বিষয়ে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মিন্টু মিয়া বলেন, তদন্ত কেন্দ্রে অভিযোগ করেছে। আমাকে দায়িত্ব দেওয়ায় ঘটনাস্থল করেছি। এখন তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ