বাঘার আড়ানী পৌর এলাকায় নৌকার গণজোয়ারে-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুজ্জামান,বাঘা:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজশাহী-৬ চারঘাট-বাঘা এলাকায় নিয়মিত প্রচারনার অংশ হিসেবে সোমবার(১-জানুয়ারী) বাঘার আড়ানী পৌর এলাকায় গণসংযোগ করেছেন নৌকার মাঝি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এ সময় বিভিন্ন ওয়ার্ডে-ওয়ার্ডে নির্বাচনী সভা ও পথসভায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়। এই জোয়ার দেখে মুগ্ধ হন পররাষ্ট্র প্রতিমন্ত্রী। তিনি নির্বাচনের পর আড়ানী পৌর সভাকে দ্বিতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেনীতে উন্নিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

গণসংযোগকালে শাহরিয়ার আলম বলেন, আমি মানুষের ভালোবাসায় অভিভূত। যেখানেই যাচ্ছি সেখানেই জনগণের উপচেপড়া উপস্থিতি লক্ষ্য করছি। সবাই নৌকাকে যে ভাবে সমর্থন দিচ্ছেন তাতে করে আশা করা যায়, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক আবারো বিশাল জয়ের সামনে দাঁড়িয়ে আছে। কোন চক্রান্তই এ জয় ঠেকাতে পারবে না। আমরা এই নির্বাচনের পর সন্ত্রাস নির্মুল, মাদকমুক্ত সমাজ গঠন এবং বেকারত্ব দুর-সহ নতুন কর্মসংস্থানের ব্যবস্থা এবং সকল দ্রব্য মূল্যের বাজার নিয়ন্ত্রন করে ফেলবো ইনশাআল্লাহ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, জামাত-বিএনপি হরতাল-অবরোধের পাশা-পাশি ২০১৪ সালের মতো ‘একতরফা’ ভোট প্রত্যাখ্যানের ঘোষনা দিয়েছে। বিভিন্ন মাধ্যমে শুনতে পাচ্ছি তারা ভোটে অংশ গ্রহন না করার জন্য মানুষকে লিফলেট বিতরণ শুরু করেছে। আবার এও শুনতে পাচ্ছি, জামাত-বিএনপিকে সাথে নিয়ে নির্বাচনে বিজয়ী হওয়ার স্বপ্ন দেখছে মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থীরা। তবে এ স্বপ্নকে দু:স্বপ্নে পরিণত করতে হবে। কারণ জামাত-বিএনপি মানুষ পোড়ানো ও গাড়িতে অগ্নি সংযোগ-সহ বিদেশী চক্রান্তের মাধ্যমে সন্ত্রাসের রাজনীতি করে। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। কারন নৌকা শান্তির প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক।

শাহরিয়ার আলম বলেন, প্রতিটা মানুষের একটা স্থায়ী ঠিকানা রয়েছে। আমার ঠিকানা বাঘার আড়ানী পৌর এলাকার চকসিংড়া গ্রাম। আমি আড়ানী পৌর বাসীকে কথা দিয়ে যাচ্ছি, এবার নির্বাচনের পর জনগণের জীবনমান উন্নয়ন ও এলাকাবাসীর স্বার্থে আড়ানী পৌর সভাকে দ্বিতীয় শ্রেনী থেকে প্রথম শ্রেনীতে নিয়ে যাবো। পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এ কথা শুনে আনন্দিত হন পৌর বাসী।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এই ভোট উৎসবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আড়ানীর কৃতি সন্তান ও বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ন-সচিব শফিকুল ইসলাম মুকুট, আড়ানী পৌর সভা থেকে বার-বার নির্বাচিত মেয়র মুক্তার আলী ,আড়ানী পৌর আ’লীগের সভাপতি মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক রিবন আহাম্মেদ বাপ্পি ও বিভিন্ন ওয়ার্ড আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪ | সময়: ৬:০১ অপরাহ্ণ | Daily Sunshine