বাগমারায় বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে সভা

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার বলেছেন, বিএনপি-জামায়াত মানুষের জানমাল নিয়ে ধ্বংসের খেলায় মেতে উঠেছে। অবৈধ হরতাল, অবরোধ, অগ্নিসন্ত্রাস ও সহিংসতার খেসারত বিএনপি-জামায়াতকে দিতে হবে। নির্বাচন এলেই দেশব্যাপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করাই তাদের কাজ।
বাগমারাসহ দেশবাসী বিএনপি-জামায়াতকে কঠোর হস্তে দমন করবে। তাদেরকে কোন সুযোগ দেয়া যাবে না। দেশে কোন হরতাল চলবে না। মানুষের সমস্যা সৃষ্টি হয় এমন কোন কর্মকান্ড ঘটাতে দেয়া যাবে না।
বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠন করা হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। স্মার্ট বাংলাদেশ গড়ার পথে কেউ বাধা সৃষ্টি করলে প্রতিহত করা কবে। সেইসাথে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐব্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার কোন বিকল্প নেই।
নৌকা আমাদের স্বাধীনতার প্রতিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছে সেটা বাস্তুবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। শনিবার বেলা ১১ টায় মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দেশব্যাপি বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল, অবরোধ, অগ্নিসন্ত্রাস ও সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।
মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আসলাম আলী আসকানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল হক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।
প্রতিবাদ সভায় ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, মরিয়ম বেগম, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, আনোয়ার হোসেন, মাজেদুল ইসলাম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম প্রামানিক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন মজনু, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল, কার্যকরি কমিটির সদস্য বকুল খরাদী, জাফর আহম্মেদ শিমুল, হাচেন আলী, জাহেদুর রহিম মিঠু, আমজাদ হোসেন, আবুল কালাম আজাদ, আক্তারুজ্জামান বুলবুল, কাউসার আলী, মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বেগম, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের সভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, যুবমহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, ছাত্রলীগ নেতা নাইম আদনান, আব্দুর রউফ রাজ প্রমুখ।
উক্ত প্রতিবাদ সভায় জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ মাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৬:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ