ভূমি অফিসের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেপ্তার ১

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার পরানপুর ইউনিয়ন ভূমি অফিসের চুরি যাওয়া দুটি ল্যাপটপ, একটি ব্যাটারি ও একটি ইউপিএস উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বুধবার সকালে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তার যুবকের নাম মেহেদী হাসান পলাশ (২৬)। তিনি উপজেলার পরানপুর ইউনিয়নের উত্তর পরানপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।
এদিকে পরানপুর ইউনিয়ন ভূমি অফিসের অদুরে শিশইল মোড়ে মঙ্গলবার রাতে একটি ওষুধের দোকান ও একটি সাইকেল মেকারের দোকানে সিঁদ কেটে চুরি হয়েছে।
ওষুধের দোকান মালিক সাইফুদ্দৌলা বাবু বলেন, চোরেরা দোকানঘরের পেছনে সিঁদ কেটে চার হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড ও ক্যাসবাক্স ভেঙে ১৫ হাজার টাকা নিয়ে যায়। অন্য দোকান থেকেও অন্তত ১০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যাওয়া হয়েছে।
পরানপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান উজ্জল বলেন, গত শনিবার রাতে পরানপুর ইউনিয়ন ভূমি অফিসের কলাপসিবল গেটের তালা ভেঙে দুটি ল্যাপটপসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে সংঘবদ্ধ চোরেরদল। পরে গ্রাম পুলিশের সহায়তা দুটি ল্যাপটপ ও একটি ব্যাটারি উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
চেয়ারম্যান উজ্জল আরও বলেন, মঙ্গলবার রাতে শিশইল মোড়ে সিঁদ কেটে চুরির ঘটনার সঙ্গেও গ্রেপ্তার হওয়া মেহেদী হাসান পলাশ জড়িত থাকতে পারে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মেহেদী হাসান পলাশ নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী গোপালপুর বাজার থেকে পরানপুর ইউনিয়ন ভূমি অফিসের একটি ইউপিএস উদ্ধার করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩ | সময়: ৫:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ