মাদকসেবীর হাঁসুয়ার কোপে মসজিদের ইমামসহ আহত ৪

কেশরহাট প্রতিনিধি: মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের বাজেদেওপুর গ্রামে জমির পুর্ব বিরোধের জেরে মাদকসেবিদের হাঁসুয়ার কোপানিতে মসজিদের ইমামসহ ৪জন গুরুতর ভাবে আহত হয়েছেন।
আহতরা হলেন বাজেদেওপুর গ্রামের মহসিন আলীর ছেলে ফুলশো জামে মসজিদের ইমাম মুয়াজ্জেম হোসেন, তার মা জাহানার বেগম, বড় ভাই কামরুজ্জামান ও শাহ জামাল। আহতরা মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধিন রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মুয়াজ্জেম হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মাদকসেবি আমিনুল এবং তার ভাই শামীমের সঙ্গে। ঘটনার দিন আমিনুলসহ ১০ থেকে ১২ জন মিলে মুয়াজ্জেম হোসেনের বাড়ির উঠানে গিয়ে চিৎকার করে গালমন্দ করছিলেন।
এসময় মুয়াজ্জেম বাড়ির বাহিরে এসে প্রতিবাদ করলে হামলাকারিরা তাকে উপর্যুপরি মারপিট করতে থাকে এবং মাদকসেবী আমিনুলের হাঁসুয়ার কোপে মুয়াজ্জেম গুরুতর আহত হন। এসময় তার মাসহ দুই ভাই তাকে উদ্ধার করতে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করে।
স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে মা ছাড়া তিন ভাইয়ের মাথায় ১০-১২টি করে সেলাই দেয়া হয়েছে।
মোহনপুর থানার এসআই জোবায়ের হোসেন জানান, অভিয়োগ পেয়েছি। আহতরা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। তদন্ত চলছে। চিকিৎসা শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩ | সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ