রাসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলরের নতুন কার্যালয়ের উদ্বোধন

স্টাফ রিপোর্টার ; রাজশাহী সিটি কর্পোরেশনের নতুন ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মহিষবাথান উত্তরপাড়া (পুরাতন ঠেঙ্গামার অফিস) কোর্ট স্টেশন রোড, রাজশাহী ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় শুভ উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ঠ সমাজসেবী শাহীন আকতার রেনী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. তানবীরুল আলম, রাজশাহী কলেজের অব: অধ্যক্ষ প্রফে. মুহাঃ হবিবুর রহমান, শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল ও কলেজের অধ্যক্ষ ড. মোঃ গোলাম মাওলা, বীর মুক্তিযোদ্ধা হাকিম আতাউর রহমান, ঢাকা গুলশান ক্লাবের সভাপতি বজলুর রহমান রতন। দোয়া পরিচালান করেন মহিষবাথান উত্তরপাড়া জামে মসজিদ পেশ ঈমাম হাফেজ মাওলানা মোঃ জাকারিয়া।
রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু জানান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের শাখা সমূহ কাউন্সিলর চেম্বর, সাধারণ শাখা, শেখ রাসেল ইপিআই ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র, বিদ্যুৎ ও পানি শাখা, কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র, ওয়ার্ড সচিব দপ্তর, জন্ম ও মৃত্যু নিবন্ধন শাখা, পরিচ্ছন্ন শাখা, গোরস্থান শাখা, হোসনে আরা গ্রন্থাগার, সেলাই ও বুটিক প্রশিক্ষণ কেন্দ্র থাকবে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ