বর্তমান সরকারের দশ বছরের উন্নয়ন ২৫ বছরকে ছাড়িয়ে গেছে : আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন সামনে নির্বাচন আসছে। দেশের সার্বিক উন্নয়নে বর্তমান সরকার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বিগত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে, বিএনপি-জামায়াতসহ ২৫বছরের উন্নয়ন যোগ দিলেও ১০ বছরের উন্য়নের পাল্লায় ভারী হবে। তিনি বলেন, এই ১০ বছরের মধ্যে আবার দুই বছর কোভিড-১৯ এ এবং এখনও রাশিয়া-ইউক্রেন যদ্ধ চলছে। নইলে আরো অনেক উন্নয়ন হতো।
তিনি বলেন বিএনপি-জামায়াতকে ভোট দিলে কানসাটের মত বিদ্যুদের জন্য, দিনাজপুরে সারের জন্য কৃষককে জীবন দিতে হবে। গত টার্মের মত তারা কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিবে। সামাজিক নিরাপত্তায় বিধবা, স্বামী পরিত্যক্তা, বয়স্ক, মাতৃত্বকালীন ভাতার অর্থ লুটপাট করে মেরে খাবে। রোববার বিকালে পারিলা ইউনিয়নের খড়খড়ি মোড়ে জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ভোট আসলেই কিছু বসন্তের কোকিল ও বাদুর নেতার জন্ম হয়। এসব ভাড়াটিয়া কোকিল ও বাদুর জনগণের কোন উপকারে আসবে না। দেশ দশের উন্নয়ন হবে না। দেশে দুর্যোগ, মহামারি, করোনাকালে এসব নেতা কোথায় ছিলেন। জনগণ এদের টিকি পর্যন্ত দেখতে পায়নি। আজকে বসন্তের কোকিলের মত জনদরদী সেজেছেন। গাছে গাছে বাদুরের মত ছবি ঝুলিয়েছেন। এরা বাদরের মত জনগণকে চুষে মারবে। আর পবা-মোহনপুরে তো বিএনপি-জামায়াতের কোন নেতাই নেই। এই আসনে ভাড়াটিয়া নেতা নিয়ে তারা রাজনীতি করে।
পারিলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সোহরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রাজশাহী জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান, পবা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ পলাশ, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, পারিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদ আলী মুরশেদ, পবা উপজেলা ছাত্রলীগ ফরিদুল ইসলাম রাজু। তবে ব্যানারে নাম থাকলেও বরাবরের মত শোকসভায় উপস্থিত ছিলেন না পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।


প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩ | সময়: ৪:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ