সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে বিএনপি নেতা মিলনের জামিন আবেদন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানায় দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনকে। শনিবার বিকেলে মিলনকে ঢাকার কাশিমপুর কারাগারে থেকে রাজশাহী আনা হয়।
রোববার সকাল সাড়ে ১০টায় রাজশাহীর সিএমএম-৪ আদালতে তোলা হয়েছিল। এ সময় মিলনের পক্ষে আইনজীবীরা তার জামিনের আবেদন করে। বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আইনজীবী আলী আশরাফ মাসুম বলেন, বিএনপি নেতা এ্যাডভোকেট শফিকুল হক মিলনকে ঢাকা থেকে আটক করা হয়। তিনি ২৮ জুলাই বিএনপির মহাবেশে যোগ দিতে গেলে তিনি ঢাকায় গেলে ২৭ জুলাই রাতে তাঁকে আটক করে কারাগারে পাঠানো হয়। পরে গত ৬ আগস্ট আদালত মিলন, আনোয়ার হোসেন উজ্জ্বল ও মিজানুর রহমান মিজানকে জামিন দেয়। তাঁর সকলেই জেল গেটে আসলে উজ্জল ও মিজানকে ছেড়ে দিলেও জেলগেট থেকে দুইটি মামলায় আবারও আটক দেখিয়ে শফিকুল হক মিলনকে ফের জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
তিনি আরো বলেন, যে মামলায় তাকে আটক দেখানো হয়েছে তার মামলা নং ৩৬। মামলাটি দেখানো হয়েছে গত ১৯ মে মামলাটি দায়ের করা হয়। আরেকটি মামলা নং-৪৬, সেটি দায়ের করা হয়েছে গত ২৪ মে।
এদিকে, মিলনের মুক্তির দাবিতে আদালত চত্বরে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। এ সময়ে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আনোয়ার হোসন উজ্জল, রাজশাহী জেলা বিএনপির সদস্য অধ্যাপক আব্দুর রাজ্জাক, শেখ মকবুল হোসেন, মিজানুর রহমান মিজান, বিএনপি বোয়ালিয়া থানার সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু ও সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুর কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি সুলতান আহমেদ, স্বেচ্চাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রাজশাহী মহানগর স্বেচ্চাসেবক দলের সাবেক সভাপতি জাকির হোসেন রিমন, সাবেক সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন প্রমূখ।


প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩ | সময়: ৬:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ