আদমদীঘিতে মারপিটের ঘটনায় একজন নিহত

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে পারিবারিক বিষয়কে কেন্দ্র করে মারপিটের ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজিজার (৩৮) নামের এক ব্যক্তি মারা যান।
আজিজার উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে। এ ঘটনায় ফরিদ মন্ডলের ছেলে রিপন ও তার স্ত্রী রুপালী আহত হয়েছেন। আহত দুইজন আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের আক্কাস আলীর ছেলে আজিজার ও আজিজুলের সঙ্গে একই গ্রামের আসকর আলীর ছেলে ফরিদ মন্ডলের মন্ডলের পারিবারিক বিষয়ে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত মঙ্গলবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে আবারও গালিগালাজ ও কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে লাঠি দিয়ে দুই পক্ষের মারপিটের ঘটনা ঘটে।
এ সময় ঘটনাস্থলে গুরুত্বর আহত হন দুপক্ষের আজিজার ও রিপন এবং তার স্ত্রী রুপালী। স্থানীয়রা আজিজারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন গভীর রাতে তিনি মারা যান। এদিকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিপন ও তার স্ত্রী রুপালী চিকিৎসাধীন রয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।


প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ