রোগীকে ধর্ষণের চেষ্টা হোমিও ডাক্তার আটক

সাপাহার প্রতিনিধি: সাপাহারে চিকিৎসার নামে চেম্বারে রোগীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে স্থানীয় থানায় মামলা দায়েরের পর পুলিশ ধর্ষণের চেষ্টাকারী হোমীও চিকিৎসককে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।
ধর্ষণের শিকার নাবালিকা মেয়ের মা মোসা: শাহনা বেগমের থানায় দায়ের করা এজহার সূ্েরত্র জানা গেছে গত ১৬জুন শাহনা বেগম হাফেজিয়া মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া তার ১১ বছরের নাবালিকা মেয়েকে চিকিৎসরা জন্য সাপাহার উপজেলার কল্যাণপুর গ্রামের আলাউদ্দীন (বিশুর) ছেলে দেলোয়ার হোসেন এর আশড়ন্দ বাজারে অবস্থিত হোমিও চিকিৎসালয়ে নিয়ে যায়।
এরপর হোমিও চিকিৎসক দেলোয়ার রোগীকে দেখার পর চিকিৎসার জন্য তার মেয়েকে চেম্বারে রেখে রোগীর মাকে বাজারে শরিসার তেল আনতে পাঠিয়ে দেন। এরপর চিকিৎসক দেলোয়ার চেম্বারের মধ্যে পর্দার আড়ালে রোগী মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে সোফায় বসিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এমন সময় মেয়েটি মা’ বাজার থেকে তেল নিয়ে এসে মেয়ে এবং চিকিৎসকে দেখতে না পেয়ে পর্দা তুলে তার মেয়েকে ক্রন্ধন অবস্থায় ও চিকিৎসককে উলঙ্গ অবস্থায় দেখতে পায়।
এরপর ধর্ষণের শিকার মেয়েটির মা’ গত রবিবার বিকেলে বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওই দিন সন্ধ্যার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে থানা হাজতে নেন এবং পরদিন সোমবার সকালে ধর্ষন চেষ্টার মামলার দায়ে তাকে নওগাঁ কোটে চালান করেন।
এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবিরের সাথে কথা হলে তিনি ধর্ষণ চেষ্টার মামলার সত্যতা স্বীকার করেন।


প্রকাশিত: জুন ২০, ২০২৩ | সময়: ৪:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর