অপহরণের শিকার মাদ্রাসা ছাত্রী ১০ দিন পর উদ্ধার, আটক ১

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ৭ম শ্রেণির এক মাদ্রাসা শিক্ষার্থী অপহরণের ১০ দিন পর চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।
শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ভোলামারী গ্রাম থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এসময় বাবুল ইসলাম ওরফে জসিম (১৯) নামে অপহরণকারীকে গ্রেফতার করা হয়। অপহৃত ছাত্রী মাকলাহাট আলিয়া মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী।
রবিবার অপহরণকারী ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে এবং ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য নওগাঁ জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।
থানা সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ভোলামারী গ্রামের রুহুলের ছেলে বাবুল ওরফে জসিম অপহৃত ছাত্রীকে উত্যক্ত করতো। অপহৃত ছাত্রী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ভোলামারীতে নানার বাড়ীতে যাতায়াত করায় আসামী বাবুল ওরফে জসিম অপহৃত ছাত্রীকে উত্যক্ত করতো। গত ৩০ মে প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় গিয়েছিল।
অসুস্থতার কারণে বেলা ১১টার দিকে মাদ্রাসা হতে ছুটি নিয়ে বাড়ী আসার পথে ইসলামপুর মোড়ে পৌঁছলে বাবুল ওরফে জসিম আরো দুই-তিনজন বন্ধু মিলে একটি সিএনজিতে করে অপহরণ করেন। ওই ছাত্রীর বাবা বাদি হয়ে গত ২ জুন নিয়ামতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
অনেক খোঁজা খুঁজি করে অবশেষে জানতে পারে অপহৃত মাদ্রাসার ছাত্রী বাবুল ও জসিমের বাড়ীতে রয়েছে। অপহৃত মাদ্রাসার ছাত্রীর বাবা ১০ জুন থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।
৯ জুন রাতে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের নেতৃত্বে উপ-পরিদর্শক অরুপ কুমার ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ভোলামারী গ্রামের রুহুলের ছেলে বাবুল ওরফে জসিম এর বাড়ী থেকে অপহৃত মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করে নিয়ামতপুর থানায় নিয়ে আসা হয়।


প্রকাশিত: জুন ১১, ২০২৩ | সময়: ৫:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর