সর্বশেষ সংবাদ :

মোহনপুরে নববধূর আত্মহত্যা

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলা বেড়াবাড়ি গ্রামের রাজিয়া সুলতানা বৃষ্টি (১৯) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার মোহনপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়মা তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের বাবা রেজাউল করিম বাদী হয়ে আত্মহত্যার প্রচারনার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাহেদ হোসেনকে আসামি করা হয়েছে।
স্থানীয়রা জানান, সাহেদ হোসেন বিবাহিত ছেলে এক সন্তানের জনক। তিনি গত ছয়দিন আগে গত ১৯ মে রাজিয়া সুলতানা বৃষ্টিকে গোপনে বিয়ে করেন। বিয়ের বিষয়টি গোপন ছিল। নিহতের পরিবারের লোকজন বৃষ্টিকে অন্য ছেলের সাথে বিয়ে প্রস্তুতি নেয়। বুধবার বিয়ে দিন ক্ষণ ঠিক করার কথা ছিল।
নিহত রাজিয়া সুলতানা বৃষ্টির বাবা রেজাউল করিম বলেন, গোপনে বিয়ে বিষয়টি আমরা জানতাম না। মঙ্গলবার বৃষ্টির চাচাতো ভাই মুক্তাকিন বিয়ের কথা প্রকাশ করেন।
রেজাউল করিম আরও বলেন, আমার মেয়ে আত্মহত্যার আগে সাহেদ হোসেনের সাথে ফোনে কথা বলেছে। তার কিছুক্ষণ পর বৃষ্টি আত্মহত্যা করে। আমি দাবি করছি সাহেদ হোসেন আমার মেয়েকে আত্মহত্যা করতে বাধ্য করেছে। আমি সাহেদ হোসেনের বিচার চাই।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলে, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের বাবা থানায় মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: মে ২৫, ২০২৩ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর