জেলা প্রশাসকের সাথে রেডা নেতৃবৃন্দের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের (রেডা) নেতৃবৃন্দ। গতকাল সোমবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে এ শুভেচ্ছা ও মতবিনিময় সভা করা হয়। এসময় রেডার নেতৃবৃন্দ নয়া জেলা প্রশাসককে শামীম আহমেদকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা এবং সম্মননা জানান।
এরআগে রেডার নেতৃবৃন্দ জেলা প্রশাসকের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে রাজশাহীর ডেভেলপারদের বিভিন্ন বিষয় তুলে ধরেন রেডার নেতৃবৃন্দ। রাজশাহীতে অনেক ডেভেলপাররা যত্রতত্রভাবে ভবন নির্মাণ করছে এ বিষয় জেলা প্রশাসককে অবহিত করা হয়। এসময় জেলা প্রশাসক রেডার নেতৃবৃন্দের কথা শোনেন ও সব ধরনের সহযোগিতার আশ^াস দেন।
জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, নান্দনিক শহর রাজশাহী। এই শহরের সুন্দর্য ধরে রাখার দায়িত্ব সবার। তিনি ডেভেলপারদের উদ্দেশ্যে বলেন, আপনারা যে বহুতল ভবনগুলো নির্মাণ করছেন তা আইন মেনে করবেন। সবাইকে খেয়াল রাখতে হবে ভবন নির্মাণের ক্ষেত্রে যেনো আইন মানা হয়। এসময় রেডার সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা প্রশাসককে জানান, রেডাভুক্ত ডেভেলপাররা যেমন বহুতল ভবন তৈরি করে ফ্ল্যাট মালিকদের সময়ের আগেই বুঝিয়ে দেন তেমনি, পর্যটন নগরী হিসাবে রাজশাহীকে বিশে^র দরবারে পরিচিত করতে রাসিকের সাথে কাজ করছে। রাসিক, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ ও রেডা মিলে এই শহরকে পর্যটন নগরীর রুপ দেয়ার চেষ্টা করা হচ্ছে বলেও জানান রেডার নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, রেডার সভাপতি তৌফিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজি, সিনিযর সহ-সভাপতি এরশাদ আলী ঈশা, সহ-সভাপতি হোসাইন আলী, সাংগঠনিক সম্পাদক মেজবা-উল-বারি সওদাগর, রেডার সদস্য এএইচএম আশিকুল হক, রায়হান আলী, অভিষেকসহ অন্যান্য নেতৃবৃন্দ।


প্রকাশিত: মে ১৬, ২০২৩ | সময়: ৫:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর