সর্বশেষ সংবাদ :

আগামীতে রাজশাহীকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে: খায়রুজ্জামান লিটন

স্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর উন্নয়ন দৃশ্যমান হয়ছে। আমি আরো নির্বাচিত হলে আগামীতে আরো ঝকঝকে তকতকে শহর হবে রাজশাহী। এই প্রথমবারের মতো কোন কোম্পানি ইউএস বাংলা রাজশাহীতে ভ্রমনের জন্য ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। যেটি আগে চিন্তার করা যায়নি। আগামীতে রাজশাহীকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে।

 

 

সোমবার (০৮মে) রাত ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে রাজশাহী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মকর্তা-কর্মচারীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী নগরীকে সুন্দরভাবে সাজিয়ে তুলেছি।আরো সাজানো হবে। এবার সবচেয়ে বেশি গুরুত্ব পাবে কর্মসংস্থান। কারণ এই উন্নয়ন ও সৌন্দর্য্য ধরে রাখতে প্রয়োজন অর্থনেতিক প্রবাহ। সেটি এবার করতে চাই। রাজশাহী থেকে কলকাতা রেল ও বাস যোগাযোগ, নৌপথ, নৌবন্দর স্থাপন কাজ এগিয়ে চলেছে। বিসিক-২ উন্নয়ন কাজ এগিয়ে চলেছে, চামড়া শিল্প অঞ্চল গড়ে তোলা হচ্ছে। রাজশাহীকে পূর্ণাঙ্গ শিক্ষানগরী রূপে গড়ে তুলতে রাজশাহীতে কৃষি বিশ^বদ্যালয় স্থাপন করতে চাই। আমি নির্বাচিত হলে সবই সম্ভব হবে।

সভায় যেকোন অপপ্রচার রোধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান রাসিক মেয়র।

 

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান। বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান সভামঞ্চে উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য দেন ৩য়/৪র্থ শ্রেণী কর্মচারী, রাজশাহী জেলা ও মহানগরের সভাপতি এহসানুল কবির, ৩য়/৪র্থ শ্রেণী কর্মচারী রাজশাহী কলেজের সভাপতি মনোয়ার হোসেন মুন, প্রধান সহকারী জাফর আলী, ৩য়/৪র্থ শ্রেণী কর্মচারী, রাজশাহী সরকারি সিটি কলেজের সভাপতি মঈন উদ্দিন মামুন, ৩য়/৪র্থ শ্রেণী কর্মচারী রাজশাহী সরকারি মহিলা কলেজের সভাপতি নুরুল ইসলাম, ৩য়/৪র্থ শ্রেণী কর্মচারী নিউ গভঃ ডিগ্রি কলেজের সভাপতি শফিকুল ইসলাম সুইট, শহীদ এএইচএম কামারুজ্জামান সরকারি ডিগ্রি কলেজের আঃ ওয়াদুদ তাহসান প্রমুখ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ৮, ২০২৩ | সময়: ১০:৫৪ অপরাহ্ণ | Daily Sunshine