সর্বশেষ সংবাদ :

রোহিতের মুম্বাইকে হেসেখেলেই হারালো ধোনির চেন্নাই

স্পোর্টস ডেস্ক: আইপিএলের সফল দুটি দল। মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের হাইভোল্টেজ ম্যাচ। কিন্তু হাইভোল্টেজ এই লড়াই উত্তাপ ছড়ালো না একদমই। রোহিত শর্মার মুম্বাইকে হেসেখেলেই হারালো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। ঘরের মাঠে ৬ উইকেট আর ১৪ বল হাতে রেখে জিতেছে চেন্নাই। এই জয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে এসেছে মহেন্দ্র সিং ধোনির দল।
চেন্নাইয়ের জয়ের ভিত গড়ে দিয়েছেন বোলাররাই। মুম্বাইকে ৮ উইকেটে ১৩৯ রানে আটকে রাখেন তারা। তবু মান রক্ষা। ১৪ রানেই যে ৩ উইকেট হারিয়ে বসেছিল মুম্বাই। অধিনায়ক রোহিত শর্মা টানা দ্বিতীয় ম্যাচে করেছেন শূন্য। সবশেষ ৪ ম্যাচে তার রান ৫। বিপদের মুখ থেকে মুম্বাই সম্মানজনক পুঁজি পেয়েছে নেহাল ওয়াধেরার ব্যাটে। ৫১ বলে ৮ চার আর ১ ছক্কায় ৬৪ রানের ইনিংস খেলেন তিনি। এছাড়া সূর্যকুমার ২২ বলে ২৬ আর ত্রিস্তান স্টাবস ২১ বলে করেন ২০ রান।
চেন্নাইয়ের মাথিসা পাথিরানা ১৫ রান দিয়ে নেন ৩টি উইকেট। ২টি করে উইকেট শিকার দিপক চাহার আর তুষার দেশপান্ডের। জবাবে ওপেনার রুতুরাজ গাইকন্দের ব্যাটে ঝোড়ো সূচনা পায় চেন্নাই। ১৬ বলে ৪ বাউন্ডািরি আর ২ ছক্কায় ৩০ রানের ইনিংস খেলেন রুতুরাজ। আরেক ওপনার ডেভন কনওয়ে কিছুটা ধীরগতির ছিলেন। ৪২ বলে তিনি করেন ৪৪।
তবে লক্ষ্য ছোট হওয়ায় জয় পেতে কষ্ট হয়নি চেন্নাইয়ের। আজিঙ্কা রাহানে ১৭ বলে ২১, আম্বাতি রাইডু ১১ বলে ১২ করেন। ১৮ বলে ২৬ রানের হার না মানা ইনিংস খেলে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন শিভাম দুবে।


প্রকাশিত: মে ৭, ২০২৩ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ