টেন্ডুলকারের ছেলে অর্জুনের আইপিএল অভিষেক

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ দিনের অপেক্ষার অবশেষে অবসান হলো। দুই বছর আগে মুম্বাই ইন্ডিয়ান্স দলে জায়গা পেলেও মাঠে নামার সুযোগ হচ্ছিল না অর্জুন টেন্ডুলকারের। আইপিএলে এবার অভিষেক হয়ে গেল বাঁহাতি এই পেসারের।
ওয়াংখেড়েতে রোববার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে অর্জুনকে একাদশে রাখে মুম্বাই। কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকারের ছেলের মাথায় ক্যাপ তুলে দেন দলটির অধিনায়ক রোহিত শর্মা। পেটের সমস্যার কারণে এই ম্যাচের মূল একাদশে অবশ্য নেই রোহিত। আছেন ‘ইম্প্যাক্ট প্লেয়ার’ হিসেবে। তার অনুপস্থিতিতে মুম্বাইকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব।
মুম্বাইয়ের হয়ে আইপিএল খেলেছেন টেন্ডুলকারও। এখন তিনি দলটির মেন্টর। সেই দলেই এবার আইপিএল ক্যারিয়ার শুরু করলেন অর্জুন। আইপিএলে খেলা প্রথম বাবা ও ছেলে ‘যুগল’ তারা। ২০২১ সালের নিলাম থেকে ভিত্তিমূল্য ২০ লাখ রুপিতে অর্জুনকে দলে নেয় আইপিএলের সফলতম দল মুম্বাই। এরপর থেকে দলটির সঙ্গে আছেন তিনি।
২১ বছর বয়সী অর্জুনের স্বীকৃত ক্রিকেটে অভিষেক হয়েছে মুম্বাইয়ের হয়ে। অনূর্ধ্ব-১৪ থেকে শুরু করে মুম্বাইয়ের সবগুলো বয়সভিত্তিক দলেই খেলেছেন তিনি। এখন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার ঘরোয়া ক্রিকেট খেলছেন গোয়ার হয়ে।


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর